কেষ্ট মৈথুন
- নওয়াজিশ শিউল ১৬-০৫-২০২৪

ভাগ্যরে আমি ঘষিতেছি
জীবনের সাথে,
জীবন একটা মস্ত বড়
আশ্চর্য প্রদীপ।
আলাদীন,
ডলা দিন,
ভাগ্য দিয়ে।
ওঠে যাক
জীবনের ছাল চামড়া,
কিছু সৌভাগ্য জন্মাক।
লৌহ শকট,
শীতে তার ইঞ্জিন
জমে আছে।
আলাদীন,
ডলা দিন,
ইঞ্জিন গরম করতে হবে।
ব্যাঙাচি রুপে কিছু,
সৌভাগ্যের ধোঁয়া বেরুক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।